নির্বাচনি ইশতেহারে চমক থাকবে: আতিকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০, ০২:৩৯ পিএম | আপডেট: ২৫ জানুয়ারি ২০২০, ০৭:১০ পিএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম মানবিক ঢাকা শহর গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি বলেন, আগামীকাল রবিবার আমার নির্বাচনি ইশতেহার দেব। সেখানে চমক থাকবে। থাকবে আধুনিক, গতিময়, সচল, সুস্থ ও মানবিক ঢাকার গড়ার অঙ্গীকার।

আজ শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর গুলশান স্বাস্থ্যক্লাব থেকে গণসংযোগ শুরু আগে এ পথসভায় তিনি এসব কথা বলেন। 

১ ফেব্রুয়ারি সিটি নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে আতিকুল ইসলাম বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার কোনো বিকল্প নেই। নৌকা দেবে শান্তি, নৌকা দেবে সচল ঢাকা।

তিনি বলেন, বাস-ট্রাকের ব্যাক গিয়ার আছে, কিন্তু নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার একটিই, সেটি হচ্ছে- ফ্রন্ট গিয়ার।

আওয়ামী লীগ মনোনীত এই মেয়র প্রার্থী বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন হবে আধুনিক, গতিময়, সচল, সুস্থ ও মানবিক ঢাকা। নাগরিকদের নিরাপত্তা যেমন নিশ্চিত করা হবে, তেমনি খেলাধুলার জন্য থাকবে পর্যাপ্ত মাঠ, পার্ক। 

তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাল্লাহ। আর তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, এস এ মান্নান কচি, ১৯নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh