ওলামা দলের নতুন কমিটি ঘোষণা

অবশেষে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি ঘোষণা দিয়েছে বিএনপি।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এ কমিটিতে আহবায়ক হলেন মাওলানা মো. সেলিম রেজা, সদস্য সচিব অ্যাডভোকেট মাওলানা কাজী আবুল হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মাওলানা মো. আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক মাওলানা ক্বারী গোলাম মোস্তফা ও যুগ্ম আহবায়ক মাওলানা মো. দেলোয়ার হোসেইন।

এর আগে গত ১ ফেব্রুয়ারি নেতৃত্বের কোন্দলের কারণে কেন্দ্রীয় আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রীয় আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। পরবর্তী নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত জাতীয়তাবাদী ওলামা দল- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক কার্যক্রম বন্ধ থাকবে।

২০১৯ সালের ৫ এপ্রিল শাহ মো. নেছারুল হককে আহবায়ক এবং নজরুল ইসলাম তালুকদারকে সদস্য সচিব করে ১৭১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছিল দলটির।

ওলামা দলের কেন্দ্রীয় কমিটির আহবায়কের স্বাক্ষরে ২৫ জানুয়ারি গণমাধ্যমে একটি বিজ্ঞপ্তি পাঠানো হয়। এতে জানানো হয়, নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক মাওলানা মো. সেলিম রেজাকে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সদস্য সচিব মনোনীত করা হয়েছে। একই সঙ্গে সংগঠনের যুগ্ম আহবায়কের শূন্য পদে ১৬ জনকে পদায়ন করা হয়েছে।

এসব কর্মকাণ্ডে ওলামা দলের আহবায়কের বিরুদ্ধে আর্থিক লেনদেনের অভিযোগ এনেছেন সংগঠনের একটি পক্ষ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //