যে কারণে স্থগিত হলো আ. লীগ ও বিএনপির সমাবেশ

আগামী শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে। আজ সোমবার (২২ এপ্রিল) আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পুলিশের অনুমতি না পাওয়ায় শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ২৬ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ পুলিশ অনুমতি দেয়নি। যে কারণে সমাবেশ আপাতত স্থগিত। শান্তি সমাবেশের তারিখ পরে জানানো হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে আগামী ২৬ এপ্রিল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের। 

এদিকে হিট অ্যালার্টের কারণে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশ স্থগিত করা হয়েছে। সোমবার বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

শায়রুল বলেন, তাপপ্রবাহের কারণে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ২৬ এপ্রিল নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে সমাবেশ স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, আজ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি যৌথ বৈঠকে সিদ্ধান্ত গৃহীত হয়। পরে তারিখ চূড়ান্ত হওয়ার পর জানানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //