গরিবের পরম বন্ধু শেখ হাসিনা: মোমেন

পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। আর এ সরকারের প্রধানমন্ত্রী ও জাতির পিতার কন্যা শেখ হাসিনা জনগণের বন্ধু, গরিবের পরম বন্ধু।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) ও গতকাল সোমবার সিলেটে নিজ নির্বাচনী এলাকায় সিলেট নগরী ও সদর উপজেলার বিভিন্ন স্থানে স্বেচ্ছাধীন তহবিল থেকে নগদ অর্থ ও ঢেউটিন ও ঈদ উপহার বিতরণসহ বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে তিনি এ মন্তব্য করেন।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বলেন, ‘আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, তাই সকল সময়ই জনকল্যাণে সরকার তার সর্বশক্তি নিয়োগ করে কাজ করে যাচ্ছে।

সরকার গরিবের কথা চিন্তা করে টিসিবির মাধ্যমে নিত্যপণ্য দ্রব্য কমমূল্যে সরবরাহ, ৫০ লক্ষ পরিবারকে বিভিন্ন ভাতা প্রদানসহ বিভিন্ন কার্যক্রম চালু রয়েছে। এর সুফল জনগণ ভোগ করছে। এটি প্রয়োজনে ভবিষ্যতে আরো বৃদ্ধি পাবে।’ এ সময় তিনি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুসহ আসন্ন ঈদে দেশ-বিদেশে সকলের শান্তি, সুখ ও সমৃদ্ধি কামনা করেন।

এ সকল অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার, সিলেট অনলাইন প্রেস ক্লাব সভাপতি মুহিত চৌধুরী সাধারণ সম্পাদক মকসুদ আহনদ, জেলা প্রেস ক্লাবের সহসাধারণ সম্পাদক ও ডেইলি সিলেট মিডিয়ার বার্তা সম্পাদক রবিকিরন সিংহ রাজেশ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।_বাসস


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //