আওয়ামী লীগ দেশকে জুলুমতন্ত্রে পরিণত করেছে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ ও নির্মমভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে দেশকে জুলুমতন্ত্রে পরিণত করেছে।  

আজ সোমবার (৪ মার্চ) বগুড়ার শেরপুর-শাহজাহাপুরে গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ থেকে গণতন্ত্র এখন নির্বাসিত, জনগণের কথা বলার ন্যূনতম অধিকার নেই, এমনকি মানুষের জান ও মালেরও কোনো নিরাপত্তা নেই। ডামি নির্বাচনে জনগণ তাদের ভোট না দেওয়ায় জুলুম আরও বাড়িয়ে দিয়েছে। তাই জনগণের বিরুদ্ধে প্রতিশোধ নিতেই আবারও গ্যাস বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে সরকার। এর মাধ্যমে দলীয় দুর্নীতিবাজদের আরও লুটপাটের সুযোগ করে দিয়েছে। কিন্তু জুলুম করে আর বেশিদিন টিকে থাকা যাবে না। এ জুলুমের শেষ একদিন হবেই।

‘গত বছরের ২৩ সেপ্টেম্বর আওয়ামী লীগের সন্ত্রাসীরা শেরপুরের বিশালপুর ইউনিয়নের মান্দাইল গ্রামের বিএনপি নেতা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করে। এছাড়াও শাহজাহানপুর উপজেলার কোট্রাপাড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ফোরকান পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে মারা যান।’

তিনি নিহত ব্যক্তিদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং সমবেদনা জানান। এ সময় বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুল রহমান সুমনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী আরও বলেন, জেল-জুলুম, মামলা-হামলা, নির্যাতন ও হত্যার ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। সব বাধা উপেক্ষা করে আমরা রাজপথে আছি এবং থাকব। দেশে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি আন্দোলন চালিয়ে যাবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //