ভোটারদের কেন্দ্রে আনার কাজটা করবে আ.লীগ টিম: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভোটারদের কেন্দ্রে আনার জন্য বিশেষ কোনো ব্যবস্থা রাখিনি। গণতন্ত্রে সব সময় দেখা যায় কোনো নির্বাচন হলে ভোটারদের সঙ্গে যোগাযোগ করা, ভোটারদের কেন্দ্রে আনা এটা আমাদের নেতাকর্মীদের টিম আছে, এই টিম সে কাজটা করবে। বেশিরভাগ ভোটারই স্বতঃস্ফূর্তভাবে আসবে। কেউ ভোট দিতে আসতে একটু দেরি করতে পারেন, তাদের উৎসাহিত করার জন্য আমাদের টিম কাজ করবে।

আজ শুক্রবার (৫ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। 

বিএনপির আন্দোলনকে ‘মরিচাধরা হাতিয়া’ উল্লেখ করে কাদের বলেন, এই মরিচাধরা হাতিয়ার বিএনপির আগেও প্রয়োগ করেছে কোনো লাভ হয়নি। সামনে লাভ হবে এমন আশা করাটাও দুরুহ।

আওয়ামী লীগ কয়টি আসন পাবে ও বিরোধী দল কে হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন শেষ হলে এ বিষয়টা পরিষ্কার হবে। এই মুহূর্তে এ নিয়ে কিছু বলার প্রয়োজন নেই। আমরা আশা করছি ইনশাআল্লাহ আমরা এই নির্বাচনে বিজয়ী হবো। কত আসন সেটা আমি এখন বলতে চাই না। জনগণের ভালো স্বতঃস্ফূর্ততা আছে, আমরা ভালো আসনই পাবো। তবে কত আসন সেটা নিয়ে মির্জা ফখরুলের মতো গণক হতে চাই না। ইলেকশনের রেজাল্টই বিরোধী দল কে হবে সেটা বলে দিবে।

নির্বাচনকে সামনে রেখে প্রায় একশো স্থানে সহিংসতা হয়েছে ও তিন জন মারা গেছে। সেক্ষেত্রে এটা সুষ্ঠু নির্বাচনের জন্য কতটা সহায়ক এমন প্রশ্নের উত্তরে কাদের বলেন, সহিংসতার ঘটনা ঘটেনি এমন কোনো নির্বাচন আপনি দেখেছেন? আমাদের পাশের দেশ ভারতে বিধানসভা নির্বাচনে অনেক সহিংসতা হয়। এখানে প্রধান বিরোধীদল শুধু নির্বাচনে অংশগ্রহণ করছেন এমন না, তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে মিডিয়া সেলের অফিস করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //