দেশপ্রেমিক ও ইমানদার জনতা ভোটকেন্দ্রে যাবে না: মুফতি রেজাউল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশপ্রেমিক এবং ইমানদার জনতা ভোটকেন্দ্রে যাবে না বা ভোট দেবে না।

আজ রবিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর আইএবি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

রেজাউল করীম বলেন, সরকারকে নির্বাচন থেকে ফিরে আসার এবং নির্বাচনে দেশবাসীকে সহযোগিতা না করার আহ্বান জানাচ্ছি। দেশপ্রেমিক এবং ইমানদার জনতা ভোটকেন্দ্রে যাবে না বা ভোট দেবে না।

রেজাউল করীম আরও বলেন, পাতানো নির্বাচন বাতিল করে দেশকে ভয়াবহ সংঘাতের হাত থেকে রক্ষার আহ্বান জানাচ্ছি। সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। বিরোধী দল ছাড়া এক তরফা নির্বাচনের নামে দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। নির্বাচন খেলার নামে দেশের হাজার হাজার কোটি টাকা নষ্ট করছে সরকার। এভাবে দেশের সম্পদ নষ্ট করার কোনো মানে হয় না।

তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যখন বলেন ভারত আছে তো আমরা আছি তখন স্বাধীনতা নিয়ে আমাদের শঙ্কা হয়। সরকারের অতি তাঁবেদারির কারণে ভারত বাংলাদেশকে তাদের অঙ্গরাজ্য মনে করে যাচ্ছেতাই করছে। স্বাধীনতার পূর্বে ভোটাধিকার কেড়ে নিয়েছিল পাক হানাদার বাহিনী, আর এখন ভাত ও ভোটাধিকার কেড়ে নিচ্ছে বর্তমান সরকার।

তিনি আরও বলেন, পাকিস্তান আমলে মানুষ ভোট দিতে পারতো। কিন্তু এখন মানুষ ভোটও দিতে পারছে না। ধনী-দরিদ্রের বৈষম্য এখন অনেক বেশি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //