নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ভিড়

বিজয় র‍্যালিতে অংশ নিতে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। আজ শনিবার (ডিসেম্বর ১৬) সকাল সাড়ে ১১টা থেকে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে তারা শ্লোগান দিতে শুরু করেন। ঢাকা মহানগর বিএনপির আয়োজনে পূর্ব ঘোষণা অনুযায়ী দুপুর ১টায় এই র‍্যালি শুরু হওয়ার কথা রয়েছে।

বিএনপি নেতাকর্মীরা সরকারবিরোধী বিভিন্ন  প্ল্যাকার্ড ও পোস্টার নিয়ে শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে ছোট ছোট মিছিলে দলের প্রধান কার্যালয়ের সামনে আসেন। এসময় দলীয় কার্যালয়ের বাইরে বেশ কয়েকটি পিকআপ ট্রাক দাঁড় করানো দেখা যায়। তবে বিএনপির সিনিয়র নেতারা এখনও সমাবেশস্থলে আসেননি।

গত ২৮ অক্টোবর দলের মহাসমাবেশের পর পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এরপর থেকেই পরিত্যক্ত ও তালাবদ্ধ রয়েছে বিএনপির প্রধান কার্যালয়। রয়েছে পুলিশের কড়া পাহাড়া। বিএনপির র‍্যালি ঘিরে নয়াপল্টন এলাকায় সড়কের একপাশে যানবাহন চলাচল সীমিত হয়ে পড়েছে। আশপাশে বাড়ানো হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

প্রসঙ্গত, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে গত ২৯ অক্টোবর থেকে দফায় দফায দেশব্যাপী হরতাল-অবরোধের ডাক দিয়েছে বিএনপি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //