‘বিএনপির আন্দোলনে নির্বাচনে প্রভাব পড়বে না’

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, যারা নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছেন, তাদের প্রতি আমার আহ্বান, সিদ্ধান্ত পরিবর্তন করে নির্বাচনে আসুন। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে আওয়ামী লীগ বদ্ধপরিকর।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির আন্দোলনের নমুনা হলো, রাতের অন্ধকারে লুকিয়ে আগুন জ্বালানো। এতে নির্বাচনে কোনও প্রভাব পড়বে না।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সিলেট জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় একথা বলেন পররাষ্ট্রমন্ত্রী। সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মনোনয়ন জমা দেওয়া শেষে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এবারের নির্বাচনে অনেক ভোট পড়বে, তাতেই নির্বাচনে গ্রহণযোগ্যতা আসবে। কে আসলো না আসলো সেটি বিষয় না, জনগণ সঙ্গে আছে কিনা সেটিই দেখার বিষয়।

নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমি অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। আরও অনেক কিছু করার আছে। অনেক প্রকল্পের কাজ চলছে। সেগুলো বাস্তবায়নের জন্য সিলেটবাসী অতীতের মতো আবারও আমাকে নির্বাচিত করবেন বলে আমার দৃঢ়বিশ্বাস।

তিনি বলেন, সিলেটবাসীর ভালোবাসায় আমি ধন্য। তারা অতীতে আমাকে ভোট দিয়েছেন। আবারও আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন। সিলেট বিভাগজুড়ে নৌকার অগ্রযাত্রা অব্যাহত থাকবে, নৌকাই জয়ী হবে।

সারা দেশে এখন নির্বাচনি উৎসব শুরু হয়েছে মন্তব্য করে ড. এ কে আব্দুল মোমেন বলেন, মানুষ শান্তি ও উন্নয়ন চায়। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান। উন্নয়ন, শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে মানুষ উৎসবমুখর পরিবেশে পরিবার-পরিজন নিয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকায় ভোট দেবেন। 

তিনি দেশের মানুষকে নির্বিঘ্নে উৎসমুখর পরিবেশে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //