জাপার মনোনয়ন ফরম নিতে গিয়ে ‘লাঞ্ছিত’ রওশনপন্থিরা

আসন্ন নির্বাচনে অংশ নিতে শেষ দিনেও জাতীয় পার্টির (জাপা) দলীয় মনোনয়ন ফরম নেননি বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের অপেক্ষায় রয়েছেন তিনি। সরকারপ্রধানের সঙ্গে নির্দেশনার ভিত্তিতে নির্বাচনের বিষয়ে পদক্ষেপ নেবেন।

এদিকে আজ শুক্রবার (২৪ নভেম্বর) রওশনের অনুসারীরা জাপা চেয়ারম্যান জি এম কাদেরের বনানী কার্যালয়ে গেলেও তাদের মনোনয়ন ফরম দেওয়া হয়নি। 

জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু গণমাধ্যমকে বলেন, দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের জন্য ফরম রাখা আছে। তিনি যখন চাইবেন, তখনই নিতে পারবেন। চাইলে তার বাসায় পৌছে দেওয়া হবে। জাপার জন্য অনেক ত্যাগ ও অবদান রয়েছে রওশন এরশাদের। 

জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য খন্দকার মাহতাব উদ্দিন গত নির্বাচনের আগে দল ছেড়ে জেপিতে গিয়েছিলেন। বছরখানেক আগে যোগ দেন রওশন এরশাদের সঙ্গে। তিনি জানান, শুক্রবার বনানী কার্যালয়ে গেলেও মনোনয়ন ফরম দেওয়া হয়নি।

রওশন এরশাদের পক্ষ নিয়ে জাপা থেকে বহিষ্কার হওয়া বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার জন্য জন্য ফরম নিতে গিয়ে তার মেয়ে মালিহা তাসনিম জুঁই দুর্ব্যবহারের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন খন্দকার মাহতাব। তিনি দাবি করেন, তার সামনেই ঘটেছে এই ঘটনা। যদিও মসিউর রহমান রাঙ্গা বলেছেন, আমার মেয়ে রংপুরে। বনানী কেন যাবে? দুর্ব্যবহারের প্রশ্ন আসছে না।

তবে জাপা কার্যালয়ে থাকা নেতারা বলেছেন, জি এম কাদেরের সঙ্গে দেখা করার চেষ্টা করেন মালিহা তাসনিম জুঁই। তাকে দলীয় মনোনয়ন ফরম দেওয়া হয়নি। মুজিবুল হক চুন্নু বলেছেন, মসিউর রহমান রাঙ্গার মেয়ের সঙ্গে কেউ দুর্ব্যবহার করেনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //