বিএনপিনেতা দুলুকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে বলে অভিযোগ উঠেছে।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে তার রাজধানীর গুলশানের বাসা থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। যদিও আনুষ্ঠানিকভাবে ডিবি বিষয়টি স্বীকার করেনি।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, রুহুল কুদ্দুস তালুকদারকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। ডিবি কার্যালয়ের সামনে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রীসহ আরও কয়েকজন আছেন। তিনি দাবি করেন, রুহুল কুদ্দুস তালুকদার তার বিরুদ্ধে থাকা সব মামলায় জামিনে আছেন।

নাম প্রকাশ না করার শর্তে ডিবির একজন কর্মকর্তা রাত সোয়া ১২টার দিকে বলেন, ‘রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে ডিবির একটি টিম আটক করে মিন্টো রোডের কার্যালয়ে নিয়ে এসেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত (বুধবার) জানানো হবে।’

যদিও রুহুল কুদ্দুস তালুকদারের আটকের বিষয়টি ডিএমপি আনুষ্ঠানিকভাবে স্বীকার করেনি। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) ফারুক হোসেন  বলেন, বিষয়টি তার জানা নেই। ডিবি এমন কোনো তথ্য ডিএমপি মিডিয়াকে জানায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //