‘বিএনপি কর্মসূচির নামে নাশকতা করলে কঠোর হাতে দমন করা হবে’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি কর্মসূচির নামে অরাজকতা এবং নাশকতা করলে, মানুষের জন্য ভোগান্তি সৃষ্টি করলে তা কঠোর হাতে দমন করা হবে।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ২৮ তারিখ থেকে সড়ক অবরোধ করতে চাচ্ছে বিএনপি। যে কোনো শান্তিপূর্ণ কর্মসূচিতে আমাদের সহযোগিতা থাকবে। কিন্তু কর্মসূচির নামে অরাজকতা এবং নাশকতা করা হলে, মানুষের জন্য ভোগান্তি সৃষ্টি করা হলে কঠোর হাতে দমন করা হবে।

তিনি আরও বলেন, আন্দোলন কীভাবে দমন হয় বর্তমান সরকার সেটি জানে। আলাপ-আলোচনা করতে কোনো সমস্যা নেই। তবে কোন শর্ত দিয়ে আলোচনায় আওয়ামী লীগ বসবে না। সংবিধান মেনেই আগামী নির্বাচন হবে।

‘আওয়ামী লীগ ভোট চুরি করে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, যে দলের জন্মই হয়েছে অবৈধ পথে, যে দলের নেতারা চুরিতে অভ্যস্ত তাদের মুখে অবৈধ চুরি শব্দটাই আসবে। লজ্জা থাকলে এসব কথা বলতো না তারা। ভোট চুরির রাজনীতি করেছিল জিয়াউর রহমান। যে দলের শীর্ষ নেতা চুরি, নাশকতা হত্যার দায়ে অভিযুক্ত, দণ্ডিত সেই দলের নেতা কীভাবে আওয়ামী লীগকে আল্টিমেটাম দেয়? এখনও ৭০ শতাংশ মানুষ আওয়ামী লীগে আস্থা রেখেছে। সেই দলকে হুমকি-ধমকি দিয়ে লাভ নেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //