সরকার এখন আইসিইউতে চলে গেছে: রিজভী

সরকার এখন আইসিইউতে চলে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) নয়াপল্টনে শোভাযাত্রাপূর্ব সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, এই সরকার এখন আইসিইউতে চলে গেছে। তাই তারা এখন ড. ইউনূসকে নিয়ে-যিনি বাংলাদেশকে বিশ্বে উজ্জ্বল করেছেন তার বিরুদ্ধে চুরির মামলা দিচ্ছে।

তিনি বলেন, সরকারের আশপাশের মন্ত্রী-এমপিরা সবাই চোর। গরু চুরি, তেল চুরি, ব্যাংক চুরি, রিজার্ভ চুরি কোনোটাই তারা বাদ রাখেনি। মহিলা লীগের এক নেত্রী তো গরু চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন।

বিএনপির এই নেতা বলেন, সরকারের এত অত্যাচার-নির্যাতন সহ্য করেও আজকে এক দিনের ঘোষণায় যে জনতার ঢেউ নেমেছে-এগুলো শেখ হাসিনা দেখবেন। অথচ, ছাত্রলীগের সমাবেশে কোটি কোটি টাকা খরচ করে লোক আনতে হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, গণতন্ত্র ফিরে আনতে আমাদের হয়তো অনেক মূল্য দিতে হবে। এই ত্যাগ স্বীকার করেই আমাদের চূড়ান্ত আঘাত অবৈধ সরকারের বিরুদ্ধে আনতে হবে।

শোভাযাত্রাপূর্ব সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জহুরুল হক শাহজাদা মিয়া, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //