সমাবেশের অনুমতি না পাওয়ায় জামায়াতের বিক্ষোভ

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে না দেওয়ায় বৃষ্টি উপেক্ষা করেই বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। এসময় নেতাকর্মীদের মুক্তি দাবিসহ বিভিন্ন স্লোগান দেন তারা।

আজ শুক্রবার (৪ আগস্ট) রাজধানীর মতিঝিলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে দলটির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মতিঝিল থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কমলাপুর রেলস্টেশনের সামনে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে দেলওয়ার হোসাইন, কামাল হোসাইন, ড. আব্দুল মান্নান। ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, মাওলানা আবু ফাহিম, আবু সাদিক, আব্দুস সালাম, মোবারক হোসাইন, শেখ শরিফ উদ্দিন, আব্দুর রহমান, কামরুল আহসান, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম, ঢাকা মহানগরী পূর্বের সভাপতি তাকরিম হাসান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

এছাড়া দলটির ঢাকা মহানগরী উত্তর শাখা রাজধানীর মিরপুর-১ গোলচত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি টেকনিক্যাল মোড়ে গিয়ে পথসভার মধ্য দিয়ে শেষ হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //