বিএনপি সমাবেশের আগে কেন বিদেশিদের সঙ্গে মিটিং করে, প্রশ্ন হানিফের

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আজ বিএনপি প্রতিটি সমাবেশের আগে বিদেশিদের সঙ্গে মিটিং করে। কেন তারা এটা করে? তারা চায় পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে। আমরা পেছনের দরজা দিকে কাউকে আসতে দিব না। আমরা আর এক-এগারো চাই না।

আজ শুক্রবার (২৮ জুলাই) বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আয়োজিত ‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক সমাবেশে তিনি এ মন্তব্য করেন। আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে।

মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশকে নিয়ে এক-এগারোর স্বপ্ন যারা দেখে, তারা খেলছে। মুখে বলছেন মানবতা, গণতন্ত্রের কথা। তারা যখন সমাবেশ করেন, তার আগের দিন বিদেশি রাষ্ট্রদূতের সঙ্গে মিটিং করে। কেন মিটিং করতে হয়? কারণ তারা বিদেশিদের দিয়ে খেলছে।

তিনি বলেন, যে খেলা খেলতে শুরু করেছেন, এই খেলা জনগন খেলতে দেবে না।

হানিফ বলেন, বিএনপি-জামায়াতের দুঃশাসনের বিরুদ্ধে যারা লড়াই সংগ্রাম করেছে, সেই ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, আজকে যখন জাতি আশা করছে আগামী ডিসেম্বর বা জানুয়ারিতে নির্বাচন হবে, ঠিক তখনই নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশের শান্তি অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র হচ্ছে।

হানিফ বলেন, আপনারা জানেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ২০০৯ সাল থেকে বাংলাদেশকে এই অবস্থানে নিয়ে এসেছেন। বাংলাদেশে বিএনপি-জামায়াতের সময় সশস্ত্র মিছিল হতো। বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছিল। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //