ছেড়ে দেওয়ার দিন শেষ: মির্জা আব্বাস

আর কাউকে ছাড় দেওয়া যাবে না- উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ছেড়ে দেওয়ার দিন শেষ, এখন খালেদা জিয়ার বাংলাদেশ। আমাদের অধিকার, আমাদেরই রক্ষা করতে হবে। 

আজ বুধবার (১৯ জুলাই) বেলা ১২টার দিকে এক পদযাত্রা কর্মসূচি শুরুর আগে আব্দুল্লাহপুরে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

সরকার হটানোর ‘এক দফা’ আন্দোলন ঘোষণা দেওয়ার পর প্রথম কর্মসূচির দ্বিতীয় দিন উত্তরার আব্দুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী পর্যন্ত পদযাত্রা শুরু করেছে বিএনপি। যা মহানগর উত্তরের উদ্যোগে রামপুরা ব্রিজ পর্যন্ত এবং এরপর ব্রিজ থেকে মহানগর দক্ষিণের উদ্যোগে যাত্রাবাড়ী পর্যন্ত যাবে।

মির্জা আব্বাস বলেন, আমার গণতান্ত্রিক অধিকারকে প্রতিষ্ঠিত করতে যেয়ে আমরা মিছিল-মিটিং করব, আর আপনারা বাঙলা কলেজ থেকে ইট মারবেন, পাথর মারবেন আর আমরা ছেড়ে দেবো… এটা তো হবে না।

তিনি বলেন, গতকাল সারা দেশে (ক্ষমতাসীনরা) যে অত্যাচার করেছে আমাদের ওপরে, সেই অত্যাচারের সমুচিত জবাব আমরা দেবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, বাংলাদেশের জনগণ ভোটের অধিকার আদায় করে নেবে। ১৫ বছর আপনাদের অত্যাচার আমরা সয়েছি, এই অত্যাচার আর আমরা সইব না।

বিএনপির এই নেতা বলেন, আমরা দেশের জনগণ, বিএনপির নেতাকর্মীরা জেল খাটতে শিখেছে, মৃত্যুবরণ করতে শিখেছে, মিছিল করতে শিখেছে… আপনাদের অত্যাচার আর সহ্য করতে পারব না। আমরা অত্যাচারের জবাব দেবো।

মির্জা আব্বাস বলেন, গতকাল লক্ষ্মীপুরে আমাদের লোক মেরেছেন, আপনারা শান্তি মিছিলের নামে অশান্তি তৈরি করছেন। আমাদের মিটিংয়ে আমাদের মিছিলে কোনো রকম গোলযোগ হয় না। আপনারা গোলযোগ তৈরি করতে চান। কেন?

তিনি বলেন, আমরা যেদিন মিছিল-মিটিং করি, আপনারা সেদিন দিয়েন না। আপনারা যেদিন করবেন, আমরা দেবো না। আর তা না করে গোলযোগ করাবেন.. এটা আর সহ্য করা হবে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //