কেন্দ্রে এজেন্ট ঢুকতে দেওয়া হচ্ছে না, অভিযোগ জাপা প্রার্থীর

ভোটকেন্দ্র থেকে জাতীয় পার্টির এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন সিলেট সিটি নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল। নির্বাচন ‘সুষ্ঠু হওয়ার মতো পরিবেশ নেই’ বলে মন্তব্য করেছেন তিনি।

আজ বুধবার (২১ জুন) সকাল সাড়ে ৯টায় নগরীর আনন্দ নিকেতন ভোটকেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আপনাদের মাধ্যমে নগরবাসীকে জানাতে চাই যে আমি আনন্দ নিকেতনে ভোট দিতে আসলাম, ভোট দিতে এসে দেখলাম এখানে পেশিশক্তির জোর দেখানো হচ্ছে।

‘গলায় কার্ড ঝুলিয়ে যারা কোনো পোলিং এজেন্ট না তারা আমাদের ভোটারদেরকে হুমকি ধামকি দিচ্ছে, হয়রানি করছে অনেক কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে’

নজরুল ইসলাম বাবুল আরও বলেন, ওরা একটা নীল নকশা করেছে কীভাবে ভোট কারচুপি করবে। ৪২টা ওয়ার্ডের সবগুলো কেন্দ্রে আমি আমার পোলিং এজেন্ট দিয়েছি কিন্তু আমি সকাল থেকে ফোন পাচ্ছি বিভিন্ন কেন্দ্রে আমাদের এজেন্টদেরকে ঢুকতে দেওয়া হচ্ছে না। জোর করে বের করে দেওয়া হচ্ছে।

রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তা এক পক্ষের পকেটে। প্রশাসন, নির্বাচন কমিশন, রিটার্নিং অফিসার সবই নৌকার পকেটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //