বিএনপি পাকিস্তানের দালাল পার্টি: কাদের

বিএনপিকে পাকিস্তানের দালাল পার্টি মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাদের হৃদয়ে পাকিস্তান, চেতনায় পাকিস্তান।

আজ শনিবার (২৫ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ‘গণহত্যা দিবস’ উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সব অপশক্তির মুখপাত্র তিনি (মির্জা ফখরুল)। তার বিরুদ্ধে কথা বলব না? এই দেশে বাস করে যে বলতে পারে পাকিস্তান আমল অনেক ভালো ছিল। সেকি অপশক্তির চেতনা ধারণ করে না? সেকি অপশক্তির পৃষ্ঠপোষক নয়?

তিনি বলেন, যারা আমাকে বলেন ফখরুলকে টার্গেট করে কথা বলি। তাদের উদ্দেশ্যে বলতে চাই, ফখরুল প্রতিদিনই আমাদের টার্গেট করেন। তাঁকে কিছু বললে আপনাদের গায়ে জ্বালা ধরে কেন?’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা বলে পাকিস্তান আমলে ভালো ছিলাম, তারা পাকিস্তানের সেবাদাস ও দালাল। তাদের প্রতিহত করতে হবে। প্রতিরোধ গড়ে তুলতে হবে। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন কৃচ্ছ্রতা সাধন করবেন। এই বৈশ্বিক সংকটে গরিব মানুষের জন্য ইফতার ও খাদ্য সামগ্রী দলের পক্ষ থেকে তুলে দেবেন। ইফতার পার্টি করতে নেত্রী বারণ করেছেন। গণভবনেও কোনও ইফতার পার্টি হচ্ছে না।

সহযোগী সংগঠনের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, বড় বড় ইফতার পার্টির কোনো প্রয়োজন নেই। জিনিসপত্রের ঊর্ধ্বগতি কারণে যারা কষ্টে আছেন আমরা তাদের পাশে দাঁড়াব। তাদের কাছে ইফতার সামগ্রী পৌঁছাব। দলীয়ভাবে টাকা খরচ করার কোনো প্রয়োজন নেই, এই টাকা গরিবের মাঝে বিতরণ করুন। এটা নেত্রীর নির্দেশ, আমি আপনাদের জানিয়ে রাখলাম।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //