তারেকের এপিএস অপুর মামলা থেকে সরে দাঁড়ালেন কামরুল

সমালোচনার মুখে পড়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক ব্যক্তিগত সহকারী (এপিএস) নুরউদ্দিন আহমেদ অপুর একটি মামলার জামিন শুনানি থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ মঙ্গলবার (১৪ মার্চ) অপুর পক্ষে শুনানিতে আসেননি তিনি। এর আগে গতকাল অর্থপাচার প্রতিরোধ আইন ও সন্ত্রাসবিরোধী আইনের মামলায় সর্বোচ্চ আদালতে অপুর পক্ষে জামিনের শুনানি করেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে সমালোচনা শুরু হয়।

কামরুল ইসলামের নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী খুরশীদ আলম খান। তিনি বলেন, আমাদের জন্য একটা আদর্শ হওয়া উচিত, যে আমাদের মধ্যে যারা সিনিয়র আইনজীবী, তারা আমাদের আদর্শগত দিকটা যদি উজ্জ্বল রাখেন, আমরা যারা তাদেরকে আদর্শ হিসেবে গ্রহণ করে পথ চলি। তাহলে নৈতিকতার মান আরও বৃদ্ধি পাবে।

অপুর পক্ষে মামলার শুনানি করার বিষয়ে অ্যাডভোকেট কামরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, অপু যে তারেকের পিএস এটা তার জানা নেই। মামলার কোথাও তো সেটা লেখা ছিল না। তার এক জুনিয়রের আপন ভাইয়ের মামলা, সেই হিসেবে তিনি শুনানি করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //