‘আন্দোলন করে সরকার নামানোর ক্ষমতা বিএনপির নেই’

আন্দোলন করে এই সরকারকে নামানোর ক্ষমতা বিএনপির নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, আন্দোলন করে এই সরকারকে নামানোর ক্ষমতা বিএনপির নেই। এ দেশে এমন কোনো রাজনৈতিক শক্তিও নেই। বিএনপির আন্দোলন তাদের নিজেদের কর্মী ও জনগণের সঙ্গে ভাঁওতাবাজি ছাড়া আর কিছুই নয়। এখন যে কথাগুলো বলছে, সেগুলোও জনগণের সঙ্গে ভাঁওতাবাজিরই অংশ।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চল কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিনদিন ব্যাপী কৃষি ও প্রযুক্তি মেলা ২০২৩ উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, ২০১৩ সাল থেকে বিএনপি বর্তমান সরকারকে ক্ষমতা থেকে নামাতে বহু চেষ্টা করেছে। ফলাফল মানুষ জানে।

এসময় পিলখানা হত্যাকাণ্ড নিয়ে হানিফ বলেন, ওই দিন বেগম জিয়ার গতিবিধি ও আচরণ সন্দেহজনক ছিল। এ ঘটনার সঙ্গে নিজেদের সম্পৃক্ততার ইঙ্গিত দেয়। মির্জা ফখরুলরা এখন উল্টা-পাল্টা কথা বলেন। সেদিন থেকে দুদিন বেগম জিয়া কোথায় ছিলেন, তা খোলাসা করুন।

বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কৃষি ও কৃষকের জন্য কাজ করে যাচ্ছে। কৃষি সেক্টরে বিভিন্ন ধরনের ভর্তুকি দিয়ে ফসল উৎপাদন বৃদ্ধি করে চলেছে। ফলে অন্য দেশ থেকে খাদ্য আমদানি নির্ভর কমিয়ে আনতে পারছে।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ ড. হায়াত মাহমুদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //