নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি দেশের ভালো চায় না। আগামীতে যে জাতীয় নির্বাচন হবে, সে নির্বাচনে সব দল অংশ গ্রহণ করুক সেটা আমরা চাই। জাতীয় নির্বাচন হবে সংবিধান সম্মত ভাবে। বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে। বর্তমান নির্বাচন কমিশন এ নির্বাচন পরিচালনা করবে।  

আজ রবিবার (২০ নভেম্বর) শনিবার দুপুর ১টার দিকে নোয়াখালীর চাটখিল উপজেলা পাচগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে মাহবুব-উল হক হানিফ বলেন, নির্বাচন অধিক গ্রহণযোগ্য ও ত্রুটিমুক্ত করতে আপনাদের যদি কোন পরামর্শ থাকে সংবিধানের মধ্যে থেকে আপনারা দিতে পারেন। অবশ্যই সেটা বিবেচনা করবে সরকার, সেটা বিবেচনা করবে নির্বাচন কমিশন। তবে সংবিধানের বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই। 

মির্জা ফখরুলের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা আপনাদের কর্মীদের হত্যার বিচার চান। বিচার হচ্ছে, বিচার তো শুরু হয়েছে। আপনাদের নেত্রী এক বিচারে কারাগারে আরেকজন দণ্ডপ্রাপ্ত। ২০১৩, ১৪, ১৫ সালে আপনারা আন্দোলনের নামে পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছেন। সরকারি সম্পদ নষ্ট করেছেন সে সব মামলা আছে ও বিচার হচ্ছে। এসব হত্যাকাণ্ডের দায়ভার নিয়ে আপানদের নেত্রীর মত হয় কারাগারে নয়ত দণ্ডপ্রাপ্ত হয়ে পালাতে হবে।  

তিনি আরো বলেন, বিএনপির সৃষ্টি হয়েছে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসের হাতে। বিএনপি -জামায়াত কখনো বাংলাদেশের উন্নয়নে বিশ্বাস করে না। 

চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম আলী তাহের ইভুর সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ স্বপন, নোয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ.এইচ.এম খায়রুল আনম সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাবুর রহমান শাহীন, শহীদ উল্যাহ খান সোহেল, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম প্রমুখ।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //