ঢাকা মহানগর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি

মেয়াদোত্তীর্ণ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবদলের কমিটি বিলুপ্ত করে দুই সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তরে যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টন এবং সদস্যসচিব মোস্তফা জগলুল পাশা পাপেল এবং দক্ষিণে আহ্বায়ক গোলাম মাওলা শাহিন এবং সদস্য সচিব করা হয়েছে এনামুল হক এনামকে।

শনিবার (২১ আগস্ট) রাতে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আগামী সাত দিনের মধ্যে আহ্বায়ক কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্দেশ দিয়েছেন।

এর আগে ২০১৭ সালের ১৭ জানুয়ারি ঢাকা মহানগর উত্তর যুবদলে এস এম জাহাঙ্গীর হোসেন ও সফিকুল ইসলাম মিল্টনের নেতৃত্বে পাঁচ সদস্যের এবং ঢাকা মহানগর দক্ষিণে রফিকুল আলম মজনু ও গোলাম মাওলা শাহীনের নেতৃত্বে সাত সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। এক মাসের মধ্যে ওই কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনাও দেওয়া হয় ওই সময়; কিন্তু মেয়াদ শেষেও তারা পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেননি। এর মধ্যে দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব করা হয়েছে। আর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি হিসেবে থাকায় তাকে এ পদ থেকে সরে দাঁড়াতে হয়েছে বলে নেতাকর্মীরা জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //