নির্বাচনে সন্ত্রাস রোধে উদ্যোগ নেয়ার আহ্বান জাপার

নির্বাচনে সন্ত্রাস হচ্ছে, হত্যাকাণ্ড ঘটছে। গণতান্ত্রিক পরিবেশে এই হত্যাযজ্ঞ মেনে নেয়া যায় না। নির্বাচনে সন্ত্রাস রোধে সরকারকে কার্যকর উদ্যোগ নেয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকালে কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আগে এক সংক্ষিপ্ত বক্তৃতায় বাবলু এসব কথা বলেন।

বাবলু আরো বলেন, দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বেড়ে গেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সবার আগে মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন করতে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন। সরকারও নারী ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন করেছে, কিন্তু ধর্ষণ কমেনি। আমরা চাই আইনের শাসন নিশ্চিত হোক।’

শুক্রবার সকাল থেকে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ওলামা পার্টির পক্ষ থেকে কোরআন তেলাওয়াত অনুষ্ঠিত হয়। বিকালে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারি হাবিবুল্লাহ বেলালী।

এদিন বাদ জুমা ও বাদ আছর দেশের প্রতিটি জেলায় স্থানীয় জাতীয় পার্টির আয়োজনে জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ মাগরিব জাতীয় যুব সংহতির উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন, অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূইয়া,  প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, জহিরুল ইসলাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //