মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি পেয়েছে: এমপি বকুল

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রত্যন্ত এলাকাগুলোর বর্তমান সরকার আমলে মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধিতে গুরুত্বারোপ করছেন যার ফলশ্রুতিতে বিভিন্ন এলাকার সড়ক যোগাযোগ উন্নত করার প্রচেষ্টা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ধুপইল টু বিলমাড়িয়া রাস্তার উন্নয়ন কাজ শুরু হলো।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। প্রায় ২৩ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের ধুপইল থেকে বিলমাড়িয়া ইউনিয়নের বিলমাড়িয়া পর্যন্ত ৩ হাজার ৬৪০মিটার রাস্তার উন্নয়ন কাজ শুরু হয়েছে। গুরুত্বপূর্ণ এই সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করে তিনি এ কথা বলেন।

শহিদুল ইসলাম বকুল বলেন, কৃষি সম্ভাবনাময় লালপুর উপজেলার সড়ক যোগাযোগ উন্নয়নে ভবিষ্যতে আরো প্রকল্প আনা হবে। সর্বোপরি আমাদের লক্ষ্য উন্নত লালপুর-বাগাতিপাড়া গড়ে তোলা। এই উদ্দেশ্য সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

পরে সংসদ সদস্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাসিক সভা, উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর লালপুরের আয়োজনে ২০২০-২০২১ অর্থ বছরের অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি ও লালপুর চিনির বটতলা রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন করেন তিনি।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক সংসদ সদস্য শহীদ জননেতা মমতাজ উদ্দিনের সন্তান শামীম আহমেদ সাগর, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ইউসুফ আলী, নাটোর জেলা তাঁতীলীগে যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //