ঢাকা-১৮ উপ-নির্বাচন: অভিযোগ-প্রচারণায় ব্যস্ত বিএনপি-আ.লীগ প্রার্থী

জমে উঠেছে ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচন। আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে, নির্বাচনকে ঘিরে জোর প্রচারণা চালাচ্ছে বড় দুই দলের প্রার্থীরা। স্থানীয় নেতাকর্মীদের পাশাপাশি প্রচারণায় যোগ দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ-বিএনপির এবং সহযোগী সংগঠনের ঢাকা মহানগর উত্তরের নেতারাও।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১৮ আসনের এমপি সাহারা খাতুনের মৃত্যুর পর উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান। শুক্রবার (৩০ অক্টোবর) সকালে উত্তরার বিভিন্ন সেক্টরে প্রচারণা চালান তিনি। অপরদিকে সকালে খিলক্ষেতের বাগানবাড়ি এলাকায় প্রজারনা চালান বিএনপি দলীয় প্রার্থী এস এম জাহাঙ্গীর। 

তবে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীরের অভিযোগ, তার কর্মীদের ভয় দেখানো হচ্ছে, নিবার্চনে প্রভাব খাটাচ্ছেন প্রশাসন ও আওয়ামী লীগের নেতা কর্মীরা। যদিও অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী হাবিব হাসান বলছেন, দলের কোন্দল মেটাতে না পেরে এমন অভিযোগ করছে বিএনপি।

উল্লেখ্য, ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১ ও ১৭ নম্বর ওয়ার্ড,  দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং উত্তরখান থানা এলাকা নিয়ে গঠিত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //