ঢাকা-১৮ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর গণসংযোগ শুরু

ঢাকা-১৮ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর গণসংযোগ শুরুগণসংযোগ করছেন বিএনপি মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন। শুক্রবার (২৩ অক্টোবর) রাজধানীর আগারগাঁও নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর উত্তরা-৭ নম্বর সেক্টরের ১ নম্বর রোডে কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করে তিনি গণসংযোগ শুরু করেন।

গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে জাহাঙ্গীর হোসেন বলেন, বিএনপির নেতাকর্মীরা মাঠে ছিল, মাঠে আছে, আগামী ১২ নভেম্বর বিজয়ী হয়ে মাঠ থেকে ঘরে ফিরবে।

তিনি বলেন, আমাদের আন্দোলন দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন। আমাদের আন্দোলন তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলন। আমাদের আন্দোলন গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। আমাদের আন্দোলন জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন।

উপস্থিত জনগণের উদ্দেশে জাহাঙ্গীর হোসেন বলেন, আগামী ১২ নভেম্বর সব শক্তি মোকাবিলা করে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করবেন।

এ সময় তার সঙ্গে ছিলেন- ঢাকা-১৮ আসনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক আমান উল্লাহ আমান, সমন্বয়ক আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব ফজলুল হক মিলন, সদস্য নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে আসনটি শূন্য হয়। আগামী ১২ নভেম্বর ওই আসনে ভোটগ্রহণ করা হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //