স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন

সাড়ে তিন বছরের অধিক সময় পর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ১৪৯ সদস্যের আংশিক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে বিএনপি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মোস্তাফিজুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি ও আবদুল কাদির ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে এই কমিটি অনুমোদন দেন।

২০১৬ সালের ২৭ অক্টোবর সদ্য মরহুম শফিউল বারী বাবুকে সভাপতি ও জুয়েলকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছিলো।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সারোয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও সাদরেজ জামান এবং সাংগঠনিক সম্পাদক ইয়াসীন আলী।

গত ২৮ জুলাই শফিউল বারী বাবু ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। এরপর ওই পদে সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানকে ভারপ্রাপ্ত সভাপতি নিয়োগ দেয়া হয়।

আংশিক কমিটির সদস্যদের নিয়ে নতুন পূর্ণাঙ্গ কমিটিতে ৩০ জন সহ-সভাপতি, ২১ জন যুগ্ম-সাধারণ সম্পাদক, ২৮ জন সহ-সাধারণ সম্পাদক এবং ৫২ জন সহ-সাংগঠনিক সম্পাদক রয়েছেন।

সহ-সভাপতিরা হলেন- গোলাম সারোয়ার, আসাদুজ্জামান নেসার, আনু মোহাম্মদ শামীম আজাদ, আজহারুল হক মুকুল, এ বি এম পারভেজ রেজা, লিটন মাহমুদ, শাহাবুদ্দিন মুন্না, ইকবাল আনসারী টিপু, চৌধুরী ওয়াহিদুর রহমান চয়ন, সুলতান মোহাম্মদ নাসিরউদ্দিন, মোস্তাকুর রহমান মোস্তাক, ওয়াহিদ ইমতিয়াজ বকুল, আসফ কবির চৌধুরী শ্বাশত, শরিফুল ইসলাম দুলু, জামাল হোসাইন তালুকদার, রফিক হাওলাদার, জামির হোসেন, এমদাদুল হক এমদাদ, আওলাদ হোসেন উজ্জ্বল, এ কে এম আবুল কালাম আজাদ, আরিফ হোসেন হাওলাদার (ঢাকা), শওকত আজম খাজা (চট্টগ্রাম), নুসরাত এলাহী রিজভী (রাজশাহী), তৈয়বুর রহমান (খুলনা), ফরহাদ চৌধুরী শামীম (সিলেট), ফরিদ উদ্দিন আহমেদ (বরিশাল), রাশেদ উন নবী খান বিপ্লব (রংপুর), শহিদুল আমিন খসরু (ময়মনসিংহ), সাহাবুদ্দিন ফারুক (কুমিল্লা) ও হাফিজুর রহমান (ফরিদপুর)।

এছাড়া কোষাধ্যক্ষ, প্রচার, প্রকাশনা ও দফতর, স্বাস্থ্য, আইনবিষয়ক সম্পাদক ও সহ-সম্পাদক পদেও মনোয়ন দেয়া হয়েছে নতুন কমিটিতে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh