নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল লাইফ সাপোর্টে

নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। 

আজ শনিবার (২৫ জুলাই) রাত ১০টার দিকে তার স্ত্রী সুলতানা পারভীন বিউটি  এ তথ্য নিশ্চিত করেন।

সুলতানা বলেন, বেশকিছু দিন ধরে শারীরিকভাবে অসুস্থতা বোধ করছিলেন ইসরাফিল। তার প্রথম করোনা পজিটিভ আসে ৬ জুলাই। তখন শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে রাজধানীর স্কায়ার হাসপাতলে ভর্তি করা হয়। এরপর একটু ভালো হলে আবার ঢাকার বাসায় চলে আসেন। এরপর দ্বিতীয় বার ১৫ জুলাই করোনা নেগেটিভ রিপোর্ট আসে। তবে পুনরায় শরীর খারাপ করলে এবং শ্বাস-প্রশ্বাস সমস্যা হওয়ায় গত ১৭ জুলাই আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওই বাসায় তার কাশির সাথে রক্ত আসে। 

তিনি বলেন, চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল ২৪ জুলাই রাত ১১ টায় হাসপাতাল কর্তৃপক্ষ জানায় উনার শ্বাসকষ্ট হচ্ছে ভেন্টিলেশনে রাখতে হবে। গতকাল থেকে উনি ভেল্টিনেশনে আছেন।

তিনি আরো জানান, বর্তমানে এমপি ইসরাফিল আলমের অবস্থা সংকটাপন্ন। তার জন্য নওগাঁর সংসদীয় আসনের মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সুলতানা পারভীন।

ইসরাফিল আলমের ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনির সমস্যা রয়েছে।

১৯৮৭ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত ঢাকা মহানগর শ্রমিক লীগের দফতর সম্পাদক, ১৯৯২ সালে থেকে কেন্দ্রীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ও ১৯৯৭ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ঢাকা মহানগর শ্রমিক লীগের এবং অটোরিকশা চালক শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //