১৬ জুলাই থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম শুরু

মহামারি করোনাভাইরাসের প্রেক্ষাপটে আগামী ১৫ জুলাই পর্যন্ত সব ধরনের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। এছাড়া আগামী ১৬ জুলাই থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে দলের সাংগঠনিক কার্যক্রম চালু করার ঘোষণা দিয়েছে দলটি।

বুধবার (২৪ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ ঘোষণা দেন।

মহামারি করোনাভাইরাসের প্রেক্ষাপটে বিএনপির সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পুনর্গঠন কার্যক্রম আজ ২৫ জুন বৃহস্পতিবার পর্যন্ত স্থগিত করেছিলো। এই স্থগিতাদেশ আগামী ১৫ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষাবিধি ও শারীরিক দূরত্ব অনুসরণ করে দলের সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পুনর্গঠন কার্যক্রম আগামী ১৬ জুলাই থেকে পর্যায়ক্রমে সীমিত আকারে শুরু করা হবে বলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে গত ২২ মার্চ প্রথম দাফায় সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখার ঘোষণা দেয় বিএনপি। ওই সিদ্ধান্ত ১৫ এপ্রিল পর্যন্ত বহাল ছিলো। পরে দ্বিতীয় দফা নিষেধাজ্ঞা বাড়িয়ে ২৫ মে পর্যন্ত করা হয়।

এরপর তৃতীয় দফায় সময় বাড়িয়ে ২৫ জুন পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করেছিল বিএনপি। এবার তা আরো বাড়িয়ে আগামী ১৫ জুলাই পর্যন্ত করা হলো।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //