কেমন আছেন ন্যান্সি

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। হাবিব ওয়াহিদের সঙ্গে বেশ কিছু দ্বৈত গান দিয়ে তারকাখ্যাতি পান তিনি। ২০০৬ সালে হৃদয়ের কথা ছবির গানে কণ্ঠ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় তার। ২০০৮ সালে আকাশ ছোঁয়া ভালোবাসা ছবির ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’ গানটির মাধ্যমে রাতারাতি আলোচনায় আসেন তিনি। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

তবে ক্যারিয়ারের মাঝপথে তার কিছুটা ছন্দপতন ঘটে। ব্যক্তিগত জীবনেও আসে ঝড়। এর মধ্যে আবার রাজনীতিতে নাম লিখেও কিছুটা বিতর্কের মুখে পড়েন। অনেকেই জানতে চান ন্যান্সি এখন কেমন আছে? তার দিনকাল কেমন যাচ্ছে? ন্যান্সি ভক্তদের জন্য সুখবর হলো- এ সুকণ্ঠী আবারও চেনা রূপে ফিরেছেন।

ন্যান্সি বলেন, ‘আমি আগের মতোই গানে ব্যস্ত আছি। সিনেমার গান, অডিও গান দুটোই নিয়মিত করছি। একই সঙ্গে নিজের চ্যানেলের জন্যও গান করছি। আমি আপাদমস্তক একজন গানের মানুষ। গান নিয়েই থাকতে চাই।’

এদিকে এর মধ্যে একে একে চারটি গান প্রকাশ হয়েছে তার। গানগুলো হলো হাবিব ওয়াহিদের সঙ্গে ‘জোনাক জ্বলে’, হৃদয় খানের সঙ্গে ‘আলিঙ্গন’, এহসান রাহির সঙ্গে ‘সাতটি মাস’ ও কিশোর দাসের সঙ্গে ‘শুধু দুজনার’। প্রতিটি গানই দ্বৈত। প্রতিটি গানের জন্যই ন্যান্সি বেশ প্রশংসা পাচ্ছেন বলে জানান।

তিনি আরও বলেন, ‘অনেক দিন পর একসঙ্গে পর পর চারটি দ্বৈত গান প্রকাশ হয়েছে। এটি আমার জন্য বেশ আনন্দের বলতে পারি। গানগুলো শ্রোতারাও গ্রহণ করছেন।’ অডিও গানের বাইরে সিনেমাতেও গান করছেন এ কণ্ঠশিল্পী। সম্প্রতি তিনি ইমনের সংগীত পরিচালনায় ‘লিপস্টিক’ ছবিতে প্লেব্যাক করেছেন। গানের টাইটেল ছিল ‘নিন্দুকে’। এতে তার সঙ্গে আরও গেয়েছেন ইমরান।

ন্যান্সি এ সময়ে গানের ভিউ নিয়েও কথা বলেন। ভিউ পৃৃষ্ঠপোষকদের জন্য গুরুত্বপূর্ণ বলেই মনে করেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ সময়ে অনেক ভালো গানেরই বেশি ভিউ হচ্ছে না। এটি আমাদের জন্য সুখকর না। যিনি একটি গানে লগ্নি করছেন তিনি যদি বাণিজ্যিকভাবে সফল না হন তাহলে পরবর্তী কাজের জন্য আগ্রহী হবেন না। সত্যি বলতে,  চারদিকে চলছে নোংরা বিষয়ের চর্চা আর মাতামাতি, যা আমাদের রুচিকে প্রশ্নবিদ্ধ করছে। ভালো কোনো গল্প, গান, নাটক, সিনেমা নিয়ে তেমন কোনো আলোচনা হচ্ছে না।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //