বিয়ের আগেই ট্রল: যা বললেন অনুপমের হবু স্ত্রী

ফের বিয়ে করতে যাচ্ছেন অনুপম রায়। আগামী ২ মার্চ বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। পাত্রী টলিপাড়ার সঙ্গীত জগতের অতি পরিচিত মুখ প্রস্মিতা পাল।

অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। ২০২১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তারপর থেকে সামাজিক মাধ্যমে শুরু হয় ট্রলিং। এমনকি, সম্প্রতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিয়ের খবর প্রকাশ্যে আসতেও শুরু হয় কটাক্ষ। এখন প্রস্মিতা আর অনুপমও কি সম্ভাব্য ট্রলিংয়ের জন্য প্রস্তুত?

তাদের বিয়ে নিয়ে সমালোচনা হবে সে জন্য কি অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পাল মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছেন? এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে প্রস্মিতা বলেন, নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সবাই ভালো থাকলে আমরা ভালোই থাকব। আমার মনে হয়, আমরা দুইজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের ওপর প্রভাব ফেলতে পারবে না।

প্রস্মিতা বলেন, বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তারপর মনে হলো যে পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিই।

অনুপম এত বড় একজন স্টার। তবে কখনও এই স্টারডম দুইজনের সম্পর্ককে প্রভাবিত করেনি বলেই জানালেন প্রস্মিতা। তার কথায়, অনুপমকে যে চেনে, তিনি জানেন সে একজন খুব সাধারণ ও ভালো মনের মানুষ। ওর যে এই সেলিব্রিটি সত্ত্বা, স্টারডম সেটা অন্তত ব্যক্তিগত জীবনে নেই। আমার কাছে ও সেই রকম তারকা নয়, আমার কাছে ও সেই মানুষ যাকে আমি বিয়ে করতে চলেছি। খুবই ভালো আর সিম্পল একজন মানুষ। ফলে এটা নিয়ে কখনও সমস্যা হয়নি। আশা করি পরেও হবে না।’

বিয়ে নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অনুপম রায় বলেন, আমি আশাবাদী বলেই বিয়ে করছি। এই সময়কে গায়ক জানান, আমাদের দুইজনেরই মনে হয়েছে একে অপরের সঙ্গে আমরা ভালো থাকব। এবং দুইজন দুইজনের জীবন আর একটু ভালো করে বাঁচতে পারব।

দুবার বিয়ে ভাঙলেও বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানে আস্থা হারাননি অনুপম। তৃতীয় বিয়ে নিয়ে জানালেন, জীবনের যে স্টেজে আমরা দাঁড়িয়ে রয়েছি, তাতে আমাদের মনে হয়েছে যদি আমরা বিয়েটা করি তাহলে ভবিষ্যত জীবনটা আরও সুন্দর করে কাটাতে পারব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //