নোবেলের গানে লাইকের চেয়ে ডিসলাইক বেশি

সদ্য প্রকাশিত হয়েছে রিয়্যালিটি শো ‌‌‘সারেগামাপা’র বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেলের নতুন গান ‘তামাশা’। গানটিতে লাইকের চেয়ে বহু গুণ বেশি ডিসলাইক দিয়েছেন দর্শকরা। এই অপছন্দের প্রকাশ বেড়েই চলেছে।

রবিবার (৭ জুন) সকাল ১০টায় ‘নোবেল ম্যান’ নামে নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রিমিয়ার করে মুক্তি দেন নোবেল। আজ সোমবার বেলা ১২টা পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ২৬ হাজার ও ডিসলাইক পড়েছে ২ লক্ষ ১৩ হাজারেরও বেশি।  

করোনার বার্তা রয়েছে প্রকাশিত গানে। গানটিতে দেখা যাচ্ছে নোবেলের বর্তমান স্ত্রী মেহরুবা সালসাবিল রয়েছেন। গানটিতে তারা মাস্ক পরে চুমু খাওয়ার চেষ্টা করছেন।

এর আগে গানের প্রচারের জন্য বাংলাদেশ-ভারতব্যাপী বিতর্ক তৈরি করেছিলেন নোবেল। অপমান করেছিলেন দেশের লেজেন্ড শিল্পীদের। যার জন্য শ্রোতারা আরো ক্ষিপ্ত।


গানটিতে দেখা যাচ্ছে সকালে ঘুম ভাঙছে নোবেলের। মিউজিক ভিডিওতে তিনি গায়ক এবং নায়ক। ঘুম ভেঙে পোষ্য ছোট্ট বিড়ালকে আদর করে বাথরুমে যাচ্ছেন। অর্ধনগ্ন নোবেলকে স্নান করতেও দেখা যাচ্ছে। ব্রেকফাস্টে পাউরুটি টোস্ট আর ডিমের পোচ। এর পরে বান্ধবীর ছবি দেখে ব্ল্যাক এন্ড হোয়াইটে ফ্ল্যাশব্যাকে আসছে বান্ধবীর সঙ্গে কিছু আবেগঘন মুহূর্ত।দরজায় কলিং বেল বেজে উঠলো। দরজা খুলতেই মাস্ক পরে গার্লফেন্ড হাজির। গার্লফ্রেন্ডকে ঘরে ঢোকানোর আগে স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার। তার পরে কাছে আসা, গভীর চুম্বন করতে চাওয়া, কিন্তু বাধা মাস্ক। তাই গার্লফেন্ড অখুশি হয়ে ঘর ছাড়ছে। নোবেল ফিরে যাচ্ছে গিটার হাতে, সঙ্গে প্রিয় পোষ্য।

গানের ভিডিও ও শুটিং বিষয়ে নোবেল বলেন, তিনি চেয়েছিলেন ‘তামাশা’ গানের ভিডিও বড় করে কোথাও শ্যুট করতে। কিন্তু করোনার জন্য লকডাউন হওয়ার কারণে পুরোটাই নিজের বাড়িতে শ্যুট করেছেন নোবেল। ইচ্ছে ছিল কোনো নামী মহিলা মডেলকে নেবেন, কিন্তু লকডাউনের কারণে তা হয়নি। তাই নিজের স্ত্রীকেই নিয়েছেন তিনি। 


তামাশা গানের কথা ও সুর করেছেন কৌশিক জিহান, মিউজিক ভিডিওটি পরিচালনা করেন নাজমুল হাসান।

এর আগে দেশের লেজেন্ড শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন মইনুল আহসান নোবেল। এই কারণে তাকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‍্যাব) দফতরেও ডাকা হয়েছিলো। সেখানে নিজের ভুল স্বীকার করে দেশবাসীর কাছে ক্ষমাও চান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //