ইসরায়েলের সামরিক স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা হিজবুল্লাহর

ইসরায়েলের সামরিক স্থাপনায় নতুন করে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। বুধবার (২৪ এপ্রিল) হিজবুল্লাহর পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে এই দাবি করা হয়েছে।

হিজুবুল্লাহর বিবৃতিতে বলা হয়েছে, ফিলিস্তিনের উত্তরাঞ্চলে ইসরায়েলের দখল করা ভূখণ্ডে ইসরায়েলি স্থাপনা নিশানা করে বুধবার ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছেন হিজবুল্লাহর যোদ্ধারা।

তাদের দাবি, বুধবার সকালে কাতিউশা ক্ষেপণাস্ত্র দিয়ে উত্তর ফিলিস্তিনের শোমেরা এলাকায় ইসরায়েলের সামরিক স্থাপনা লক্ষ্য করে এই হামলা চালানো হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি বাহিনীর নির্বিচার হামলার প্রতিবাদ এবং লেবাননের দক্ষিণাঞ্চলে ইসরায়েলের হামলার পাল্টা জবাব দিতে এ হামলা করে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ।

পৃথক এক বিবৃতিতে হিজবুল্লাহ জানিয়েছে, দখলকৃত ফিলিস্তিনের আল-রাহিব নামে ইসরায়েলের একটি সামরিক ঘাঁটিতে বুধবার সকাল ১০টার দিকে হামলা চালানো হয়েছে।

এদিকে ইসরায়েলের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উত্তর ইসরায়েলের গালালির আভিভিম এলাকায় ক্ষেপণাস্ত্র হামলা হয়েছে। ক্ষেপণাস্ত্র আঘাতের সেখানে একটি ভবনে আগুন ধরার খবর জানিয়েছে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //