যশোরে অপহৃত সাংবাদিক ৪ দিনেও উদ্ধার হয়নি

যশোরে অপহৃত সাংবাদিক সাইদুর রহমান সোহেল গত চারদিনে উদ্ধার হয়নি। সুস্থ শরীরে তার ফেরতের দাবি জানিয়েছেন স্ত্রী শ্রাবণী আক্তার।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে তার স্ত্রী এ দাবি জানান।

শ্রাবণী আক্তার সংবাদ সম্মেলনে উল্লেখ করেন, সাইদুর রহমান সোহেল যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কথা পত্রিকার খুলনা বিভাগীয় চীফ রিপোর্টার। গত ১০ অক্টোবর দুপুর সাড়ে ১২ টার দিকে তার স্বামীর মোবাইলে তামান্না নামে এক অজ্ঞাত মহিলা ফোন করেন। তার স্বামী দীর্ঘ ২০ বছর যাবত বিদেশে থাকে এবং কিছু লোক তাকে ব্লাকমেইল করছে বলে তার একটি নিউজ করার অনুরোধ করেন। সোহেল তাকে থানায় জিডি করার এবং প্রেসক্লাব যশোরে যাওয়ার পরামর্শ দেন।

১২ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে ফের ওই মহিলা ফোন করে জানায়, থানায় জিডি করা হয়েছে। তার সাথে জরুরি ভিত্তিতে দেখা করার অনুরোধ করেন। এসময় সোহেল তার এসএ অটো মোবাইল সার্ভিসিং সেন্টারে আসতে বলেন। সোহেল তার অফিস সহকারী রাকিবুল ইসলাম, ক্যামেরা ম্যান মিঠুন চক্রবর্তীকে সাথে করে নিজস্ব প্রাইভেটকারে দুপুর সাড়ে ১২টার দিকে মোবাইল সার্ভিসিং সেন্টারে যান। এসময় তামান্না নামে ওই মহিলা আসেন। তার সাথে কথা বলার এক পর্যায়ে সিলভার রংয়ের হাইএক্স মাইক্রোবাসে অজ্ঞাত নামা ৭/৮জন সাদা পোশাকধারী এসে সোহেলকে তুলে নিয়ে যশোর শহরের দিকে চলে যায়। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছে না।

চার বছরের কন্যা সন্তানকে কোলে নিয়ে শ্রাবণী আক্তার আরো বলেন, সোহেল নিখোঁজ হওয়ার পর যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে। এছাড়া প্রশাসনের বিভিন্ন জায়গায় অভিযোগ দেয়া হলেও গত ৪/৫দিন ধরে তার কোন সন্ধান পাননি। মেয়েকে নিয়ে তিনি খুব কষ্টে আছেন। দ্রুত তার স্বামীকে সুস্থ শরীরে ফেরতের দাবি জানান শ্রাবণী আক্তার।

সংবাদ সম্মেলনে চার বছরের কন্যা মুসাইবা আয়াত অরিন, সোহেলের বোন আয়েশা খাতুন উপস্থিত ছিলেন।
দৈনিক সমাজের কথা পত্রিকার বার্তা সম্পাদক, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিলন রহমান জানান, সাইদুর রহমান সোহেল দৈনিক সমাজের কথা পত্রিকার খুলনা ব্যুরো অফিসে কর্মরত আছেন। তাকে দ্রুত উদ্ধার করার জন্য প্রশাসনকে আহবান জানিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //