মধ্যরাতে কারওয়ান বাজারে সাংবাদিকের গাড়িতে ছিনতাই

রাজধানীর কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় বেসরকারি টেলিভিশন একাত্তর টিভির দুইটি গাড়িতে হামলার পর ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডিএমপির তেজগাঁও থানা, তেজগাঁও শিল্পাঞ্চল থানা ও হাতিরঝিল থানা পুলিশ তাদের এলাকা নয় বলে দায় এড়িয়ে গেছে।

গতকাল মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সোয়া ২টার দিকে মধ্য কারওয়ান বাজার রেলক্রসিং সিগন্যালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হামলার পর গাড়িতে থাকা নগদ টাকা ও পরিবারের জন্য কেনা ঈদের নতুন পোশাক নিয়ে যায় ছিনতাইকারীরা।

বিষয়টি নিশ্চিত করে একাত্তর টিভির রিপোর্টার ইশতিয়াক ইমন জানান, রাত সোয়া ২টার দিকে বারিধারা অফিস থেকে ধানমন্ডিতে দুইজন ভিডিও এডিটরকে নামিয়ে দিতে যাচ্ছিল একটি গাড়ি। কারওয়ান বাজার রেল ক্রসিং সিগন্যালে গাড়ি দাঁড়ালে একাত্তর টিভির গাড়িচালক মাহবুবের গলায় ক্ষুর ঠেকিয়ে তার মানিব্যাগ কেড়ে নেয় ছিনতাইকারীরা।

খবর পেয়ে ক্যামেরাম্যানসহ আমি ঘটনাস্থলে যাই। এসময় ছিনতাইকারীরা সংঘবদ্ধভাবে আমাদের ওপর ইট-পাথর নিক্ষেপ করতে থাকে। একপর্যায়ে ক্যামেরাম্যান খোরশেদ আলমকে জিম্মি করে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। এসময় উপর্যুপরি কিল-ঘুষি মেরে জখম করে তাকে।

ইশতিয়াক ইমন আরও বলেন, হামলা থেকে বাঁচতে পুলিশের সহযোগিতার জন্য গেলে ছিনতাইকারীরা গাড়িতে থাকা নগদ টাকা ও ঈদের জন্য সদ্য কেনা পোশাক লুট করে নিয়ে যায়। এরপর ঘটনাস্থলে তিন থানার পুলিশ আসে। তবে তারা একে অন্যের এলাকা বলে নিজেদের দায় এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এ ঘটনায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে মামলার সিদ্ধান্ত নেওয়ার কথা জানায় তিন থানার পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //