৯২ বছর বয়সে আবারও বাগদান সারলেন রুপার্ট মারডক

৯২ বছর বয়সে বাগদান সেরেছেন মিডিয়া টাইকুন খ্যাত রুপার্ট মারডক। এ নিয়ে ষষ্ঠবারের মতো বাগদান সারলেন তিনি। ধারণা করা হচ্ছে, চলতি বছরেই ক্যালিফোর্নিয়ায় বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

আজ শুক্রবার (০৮ মার্চ) বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রুপার্ট মারডক নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে নিজের বাগদান সেরেছেন। তার দলের পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বলা হয়েছে, গত কয়েক মাস ধরে তিনি ৬৭ বছর বয়সী এ নারীর সঙ্গে ডেটিং করে করে আসছিলেন। ওই নারীর নাম এলেনা জোকোভা। ধারণা করা হচ্ছে, চলতি বছরে ক্যালিফোর্নিয়ায় মারডকের মোরাগা ভিনেয়ার্ড অ্যান্ড এস্টেটে তাদের বিয়ে হতে পারে। এটি তার ষষ্ঠ বাগদান হলেও পঞ্চম বিয়ে হবে।

আলোচিত এ ধনকুবের গত বছরে ফক্স অ্যান্ড নিউজ করপোরেশনের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেন। নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, তারাই প্রথম বিষয়টি সামনে আনে। আগামী জুনে তাদের বিবাহ অনুষ্ঠান হতে পারে। ইতোমধ্যে অতিথিদের আমন্ত্রণ পত্রও পাঠানো হয়েছে।

এর আগে গেল বছরে সাবেক পুলিশ কর্মকর্তা অ্যান লেসলি স্মিথের সঙ্গে বাগদান বাতিল করেন। ওই বছরের গ্রীষ্মে যুক্তরাষ্ট্রে তাদের বিয়ের কথা ছিল। এরপর থেকে জোকোভার সঙ্গে ডেটিংয়ের গুজব ছড়িয়ে পড়েছিল।

আলোচিত এ ধনকুবের ১৯৫০-এর দশকে অস্ট্রেলিয়ায় নিজের কর্মজীবন শুরু করেন। এরপর ১৯৬৯ সালে ব্রিটিশ মিডিয়া কোম্পানি নিউজ অব দ্য ওয়ার্ল্ড এবং দ্য সান কিনে নেন। এরপর নিউইয়র্ক পোস্ট এবং ওয়াল স্ট্রিট জার্নালসহ আরও বেশ কয়েকটি মার্কিন পত্রিকাও কিনে নেন।

১৯৯৬ সালে যুক্তরাষ্ট্রে সবচেয়ে জনপ্রিয় টিভি চ্যানেল ফক্স নিউজ প্রতিষ্ঠা করেন। এরপর ২০১৩ সালে নিউজ করপোরেশনের মাধ্যমে মারডক শত শত স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক মিডিয়া আউটলেটের মালিক বনে যান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //