দি এশিয়া ফাউন্ডেশন-আইইডি মিডিয়া ফেলোশিপ পেলেন ৬ তরুণ সাংবাদিক

তরুণ সাংবাদিক হিসেবে নির্দিষ্ট ক্যাটাগরিতে গুজব ও সুশাসন বিষয়ে বিশেষ প্রতিবেদনের জন্য মিডিয়া ফেলোশিপ পেয়েছেন ৬ জন। দি এশিয়া ফাউন্ডেশনের সহায়তায় ইনস্টিটিউট ফর এনভায়রনমেন্ট অ্যান্ড ডেভলপমেন্ট (আইইডি) এ ফেলোশিপ প্রদান করেন।  

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাজধানীর মোহাম্মদপুরস্থ ফোক সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই ফেলোশিপের আর্থিক সম্মানী, ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

মিডিয়া ফেলোশিপপ্রাপ্ত তরুণ সাংবাদিকরা হলেন, বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের হাসান ওয়ালী, দ্য ডেইলি স্টারের আব্দুল্লাহ মো: আব্বাস, চ্যানেল টোয়েন্টিফোর ডিজিটালের আহাম্মদ উল্লাহ সিকদার, ঢাকা পোস্টের আলকামা আজাদ, যায় যায় দিনের শামীম আহমেদ ও ঢাকা ট্রিবিউনের তানজিনা আমান তানজুম।    

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইডির নির্বাহী পরিচালক নুমান আহম্মদ খান। বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক ও আরটিভির বার্তা সম্পাদক আখতার হোসেন, নিউজ বাংলা টোয়েন্টিফোরের বার্তা প্রধান সঞ্জয় দে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মৃধা মো: শিবলী নোমান, ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আমীর মুহাম্মদ জুয়েল, শহর সমাজসেবা কর্মকর্তা কেএম শহীদুজ্জামান, আইইডির সমন্বয়কারী জ্যোতি চট্টোপাধ্যায়।  

অনুষ্ঠানে ফেলোশিপ প্রাপ্তদের হাতে আর্থিক সম্মানী এবং সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //