বেইলি রোডে আগুন

চা চুমুকের মালিক-কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ চারজন রিমান্ডে

রাজধানীর বেইলি রোডের বহুতল ববন গ্রিন কোজি কটেজে আগুনে ৪৬ জনের মৃত্যুর ঘটনায় করা মামলায়  ভবনের ম্যানেজার, চা চুমুকের দুই মালিক এবং কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ চারজনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শনিবার (২ মার্চ) মামলার শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরি  রিমান্ড মঞ্জুর করেন। 

রিমান্ডকৃতরা হলেন- গ্রিন কোজি কটেজ ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুল, কাচ্চি ভাইয়ের ম্যানেজার জিসান, চা চুমুকের মালিক আনোয়ারুল হক ও শাকিল আহমেদ রিমন।

শনিবার তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার পরিদর্শক (তদন্ত) আনছার মিলটন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরি  রিমান্ড মঞ্জুর করেন।

মামলায় প্রধান আসামি করা হয় চা চুমুকের মালিক আনোয়ারুল হক। ভবন মালিক আমিন মোহাম্মদ গ্রুপকে দুই নম্বর আসামি করা হয়েছে। তিন নম্বর আসামি ভবন ম্যানেজার বিপুল এবং চার নম্বর আসামি কাচ্চি ভাইয়ের মালিক সোহেল সিরাজ। এছাড়াও অজ্ঞাতনামা আরও আসামি করা হয়। 

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১০টা ৫০ মিনিটের দিকে বেইলি রোডের ভবনটিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর মিলেছে। আহতদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আটজন ভর্তি আছেন। বার্ন ইনস্টিটিউটে ভর্তি আটজনের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //