চাঁদাবাজির মামলায় ২ এসআই রিমান্ডে

চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় পুলিশের দুই উপ-পরিদর্শককে (এসআই) তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দার তাদেরকে রিমান্ডে নেয়ার নির্দেশ দেন।  

আজ বুধবার (২০ ডিসেম্বর) শেরেবাংলা নগর থানার সাধারণ নিবন্ধন কার্যালয়ের উপপরিদশক (এসআই) জালালউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই পুলিশ কর্মকর্তাকে গতকাল মঙ্গলবার রিমান্ডে নেয়া হয়।

এসআই দুইজন হলেন- তুহিন কাজী ও মশিউর রহমান তাপস। তারা শাহ আলী থানায় কর্মরত ছিলেন।

এর আগে গত সোমবার শেরেবাংলা নগর থানা পুলিশ ওই দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করে। পরে তাদের আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই আলতাফ জামান আসামিদের ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তাদের বিরুদ্ধে ভুয়া সরকারি কর্মচারী পরিচয় দিয়ে চাঁদাবাজি, আটক ও মারধরের অভিযোগ রয়েছে। মামলার বাদী শাহাদাৎ সরকার শেরে বাংলা নগর থানায় অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, তার কাছ থেকে ৯ লাখ টাকা লুট করা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে অভিযুক্ত দুই এসআই নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে তার গতিরোধ করেন। এরপর নগদ টাকা এবং কার্ড থেকে জোরপূর্বক টাকা লুট করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //