ভাগ্যলক্ষ্মী আপনার চরণ স্পর্শ করবে

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজ মঙ্গলবার (৯ এপ্রিল) দিনটি আপনার কেমন যাবে...

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]
শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ আনন্দে কাটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা ঈর্ষায় মরবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। বন্ধু সংকটে সাহায্য করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও বিল পাস হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রুরা পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
বেকার যুবক যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য পাবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //