প্রেম যুগল সাবধানে চলুন

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) দিনটি আপনার কেমন যাবে...

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসাবাণিজ্যে গতিশীলতা বাড়বে। কলকারখানার উৎপাদন বৃদ্ধি পাবে। প্রেম যুগল সাবধানে চলুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
বিদ্যার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। অংশীদারদের সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয় দীর্ঘদিনের ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লটারি জুয়া এড়িয়ে চলা শ্রেয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসের হাজি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল অধ্যবসায় পূর্ণফল প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পবে। দুর্জনেরা আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পাওনা টাকা আদায় ও আটকে থাকা বিল পাস হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট নতুন মুখের আগমন ঘটতে পারে। আশ্রিত ব্যক্তির প্রতি তীক্ষ নজর রাখুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
যে কাজ হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন্ গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দাম্পত্য জীবন কটূতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাব্য ক্ষেত্র পরিবারে নেই। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। বন্ধুরা সহযোগিতার হাত বাড়াবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
বিবাহযোগ্যদের বিবাহকার্য সম্পন্ন হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //