তিন রাশির খুলবে ভাগ্য

রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই।

আজ শনিবার (২২ জুলাই)। রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। পাশাপাশি তাদের সাথে কিছুটা ভালো সময়ও কাটবে। আপনি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকতে পারেন। যার ফলে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। তবে প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ বাবা-মায়ের কাছ থেকে অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং কিছুটা বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি আজ আপনি মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজকে আপনি আপনার একজন বন্ধুর সাথে অনেকটা সময় অতিবাহিত করবেন। তবে সেই সময়ে মদ্যপান থেকে বিরত থাকুন। পরিবারের কোনো একজন সদস্য আজ আপনাকে তার একটি সমস্যার বিষয়ে জানাতে পারেন। আপনি তাকে সঠিক পরামর্শ দেওয়ার মাধ্যমে সাহায্য করবেন। অর্ধাঙ্গিনীর শরীর অসুস্থ থাকার কারণে আপনি আজ ব্যস্ত হয়ে পড়বেন।

মিথুন (২১ মে-২০ জুন)

আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেই সময়টি আপনি টিভি দেখার মাধ্যমে ব্যয় করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটাকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হলে অত্যন্ত মূল্যবান। তাই অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ কোথাও কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বাড়িতে আজ অতিথির আগমন ঘটবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর ও মনকে সুস্থ রাখতে আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। না হলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আজ নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। আজ কাউকে কিছু না জানিয়ে বাড়িতে হঠাৎই আত্মীয়ের আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে সেগুলি আপনার শরীরে প্রভাব ফেলবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ আজ তারা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। দূর সম্পর্কের এক আত্মীয়ের কাছ থেকে আজ আপনি কোনো দুর্দান্ত সুখবর পেতে পারেন। যা আপনার পুরো পরিবারে খুশির আমেজ বয়ে আনবে। আপনি আজ কোনো একটি নতুন বই কিনে সেটি দীর্ঘক্ষণ পড়তে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পরিবারের সদস্যদের কাছ থেকে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আজ আপনার মন কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। প্রত্যেকের সাথে আজ স্পষ্টভাবে কথা বলুন। আপনি আজকে কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। তবে সেখানে মদ্যপান থেকে বিরত থাকুন। আজ কাউকে ঋণ দেবেন না। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আপনি কোনো কাজে আজ সাহায্য পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে আপনি কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা কাজকর্মগুলিকে আপনি আজ সম্পন্ন করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। তাই এদিক থেকে সতর্ক থাকুন। প্রত্যেকের কথা আজ মন দিয়ে শোনার চেষ্টা করুন। এর মাধ্যমে আপনি আপনার কোনো সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রেমের জীবনে আজ আপনি হতাশ হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আপনি আজ এমন একটি সিদ্ধান্ত নেবেন যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা তৈরি করার আগে সেই বিষয়ে আজ অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। তাই অযথা চিন্তা করবেন না। পাশাপাশি, আজ আপনি আপনার বন্ধুদের সাথে কোনো খেলাধুলার পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি আজ নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টায় কিছুটা সময় ব্যয় করবেন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //