প্রিয়জনকে হারাতে পারেন আজ

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই। 

আজ ৯ অক্টোবর, রবিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): সামাজিক কোনো কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার সুযোগ। কোনো আত্মীয় সম্পর্কে খারাপ খবর আসতে পারে। আজ একা থাকতে ভাল লাগবে না। পড়াশোনার ক্ষেত্রে কোনো অসুবিধা হতে পারে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের কোনো কাজের জন্য সংসারে অশান্তি হতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০): আজ দাম্পত্য কলহ দেখা দিতে পারে। সারাদিন শরীরে আলস্য থাকবে। ব্যবসায় কোনো শুভ পরিবর্তন হতে বিলম্ব হবে। কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। বিবাহ নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে।

মিথুন (মে ২১-জুন ২০): সারাদিন খুব আনন্দে কাটবে। সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। বাবার কাছ থেকে অর্থসাহায্য পেতে পারেন। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। প্রেমের ব্যাপারে কোনো বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২): স্ত্রীর কোনো কাজের জন্য আনন্দ পাবেন। ব্যবসায় পরিশ্রম বাড়াতে হবে। উচ্চশিক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। শরীরে বিভিন্ন রোগ মাথাচাড়া দিতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):  দূরে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২):  নিজের চেষ্টায় ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়। মা-বাবার সাথে বিবাদ মিটে যেতে পারে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। প্রেমে বিচ্ছেদ ঘটতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২): পড়াশোনায় সাফল্য আসতে পারে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম করতে হবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে কপালে চিন্তার ভাঁজ পড়তে পারে। আপনার কোনো কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত আয়ের সাথে বাড়তি উপায়েরও সম্ভাবনা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১): অংশীদারি ব্যবসায় আপনার কোনো পদক্ষেপের কারণে ভুল হতে পারে। পথেঘাটে একটু সাবধানে চলাফেরা করা দরকার। বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ নিয়ে অশান্তি হতে পারে। কাজের চাপের জন্য কর্মচারীর সাথে বিবাদ হতে পারে। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): প্রেমের বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশি বেড়াতে আসতে পারে। ব্যবসায় লোকসান হতে পারে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভাল যাবে। অকারণে কোনো আত্মীয়ের সাথে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): বিদেশে বসবাসরত বন্ধুর খবর না পাওয়ায় চিন্তা বাড়বে। লেখকদের জন্য খুব ভাল সময় আসছে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): রাস্তাঘাটে বিবাদ থেকে সাবধান। কোনো কোনো আত্মীয়র সাথে সম্পত্তি নিয়ে আলোচনা হতে পারে। দামী জিনিস কেনার জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জন আজ মুখ ফিরিয়ে নিতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): চাকরির স্থানে কোনো তর্ক অনেক দূর পর্যন্ত যেতে পারে। সকালের দিকে স্বপ্নপূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //