রাশিফল (২৪ মে): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার (২৪ মে) আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসা নিয়ে দুর্ভাবনা না করাই ভালো। খরচ অতিরিক্ত বাড়বে। আঘাত থেকে সাবধান থাকুন। প্রেমে পরাজিত হওয়ার সম্ভাবনা রয়েছে।দাম্পত্য সুখের হবে। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শত্রুকে নিয়ে চিন্তা বাড়বে। বাইরে না যাওয়াই ভালো। শারীরিক দুরত্ব বজায় রেখে চলুন। সকালের দিকে খরচ থেকে সাবধান থাকুন। প্রিয় ব্যক্তিকে খারাপ কথা বলায় অনুতাপ। বিয়ের ব্যাপারে কোনো  যোগাযোগ আজ না করাই ভালো। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। কোনো কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বাজে লোকের জন্য মনে ভয় কাজ করতে পারে। বিবাহিত জীবনে সুখ আসতে বাধা। বাড়িতে বন্ধুদের জন্য খরচ। প্রেমের জন্য ভালো সময়। ব্যবসায় খরচ কমতে পারে। আর্থিক চাপ বাড়বে। কাজ নিয়ে সারাদিন ব্যস্ত থাকতে হবে। স্ত্রীর ব্যাপারে বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ভালো কাজের জন্য সামাজিক সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা খরচ বাড়াতে পারে। ব্যবসায় অর্থ নিয়ে চিন্তা। চিকিৎসার ব্যাপারে খরচ ও চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে বোনের সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদের আশঙ্কা। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো কারণে দুশ্চিন্তা বাড়বে। আজ মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের জন্য অর্থ সংগ্রহ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। আজ ব্যবসায় খরচ বাড়তে পারে। তবে ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। স্ত্রীর শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে আলোচনা। কোমরের যন্ত্রণা বাড়বে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শত্রুর সঙ্গে বিবাদ। ব্যবসায় আজ আয় বাড়তে পারে। শত্রুর জন্য কোনো ক্ষতি হতে পারে, সাবধান থাকুন। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিক ব্যাপারে আনন্দে থাকবেন। গবেষণায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পাওনা আদায় নিয়ে অজথা তর্ক বাধতে পারে। আজ পারিবারির বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। চর্বি থেকে হওয়া কোনো রোগে সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সংসারে ব্যয় সঙ্কোচন করার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোথাও কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তি নিয়ে আইনি আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কোনো কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজের সময় নষ্ট। সন্তানের লেখাপড়ার জন্য বিশেষ আলোচনা। বন্ধুদের থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতির চিন্তা ছাড়ুন। কোনো খরচের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে কোনো কাজ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে। 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আজ কোনো রকম আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হতে পারে। সামাজিক কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনো আত্মীয় আপনার বদনাম করতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভালো লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সকালের দিকে বিবাহিত জীবনে নতুন কোনো অশান্তি হতে পারে। আজ সারাদিন শরীরে কষ্ট নিয়ে নাজেহাল হতে হবে। ব্যবসায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রেমের জন্য আঘাত থেকে সাবধান। খেলাধূলায় সাফল্য পেতে পারেন। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হবে। পায়ে আঘাত থেকে সাবধান থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। শরীরে কোনো সমস্যার জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভালো সাহায্য পাবেন না। ব্যবসায় কারো বাজে ব্যবহার সহ্য করতে হতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভালো থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //