রাশিফল (২৩ মে): কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার (২৩ মে) আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

হোম কোয়ারেন্টিন মেনে চলুন। বাইরে না যাওয়াই ভালো। বন্ধুর জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। আজ একটু সাবধানে থাকুন, বদনামের আশঙ্কা আছে। আজ কারো কাছে অপদস্ত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো ভুল সিদ্ধান্ত আপনার ভালো কাজ নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। আজ সকাল থেকে একটু ভালো একটু খারাপ ভাবে চলতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। কোনো আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হতে পারে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। কোনো প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেয়াই ভালো। প্রেমের ব্যাপারে কোনো বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি বা ডাকাতির জন্য অর্থের অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজ অপরের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে অশান্তির আশঙ্কা। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। ভালো করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার আশঙ্কা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে প্রচুর সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনার খুব ভালো সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। আজ জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুকে নিয়ে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকাল থেকে শরীরে সমস্যা বাড়তে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেয়াই ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিয়ের কথা ভাবছেন, তাদের জন্য খুব ভালো সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হবে। সংসারে অশান্তি মিটে যাবে। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //