রাশিফল: কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১০ মে) দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সংক্রমণ থেকে দুর্ভোগ হবে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদের আশঙ্কা। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। স্বামী-স্ত্রী অতিরিক্ত খরচের জন্য আলোচনা। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিয়ের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। বাড়িতে স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তির আশঙ্কা। প্রেমে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। কাজের জন্য স্থান পরিবর্তন করতে হতে পারে। আজ কারো কাছে অপদস্ত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বুদ্ধির জোরে শত্রু জয় হবে। ভাই বা বোনে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের কোনো সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আজ অনেক অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক চাপ বাড়তে পারে। শত্রুর জন্য ক্ষতি বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনো প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন আসবে। পেটের সমস্যা থাকবে। ব্যবসা মধ্যম প্রকার যাবে। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। কারো উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারের একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। বেশি কথা বলবার জন্য বিবাদ বাড়বে। মা-বাবার সঙ্গে কোনো ছোট কারণে তর্ক হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীরে কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মানসিক শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা। 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন। আজ সকালের দিকে কোনো কারণে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তনের ইঙ্গিত। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না। দূরে ভ্রমণ হতে পারে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। কোনো মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ আসবে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়বে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //