রাশিফল: কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (২৪ এপ্রিল) দিন। 

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

অতিরিক্ত বিলাসিতার জন্য খুব বেশি খরচ বাড়তে পারে। বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালোই থাকবে। আজ সারাদিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। 

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

কর্মস্থানে উচ্চ কোনো পদ পাওয়ার জন্য মানসিক শান্তি। আজ কাছের কারো কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো প্রতিযোগিতার ফল ভালো হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবন ভালো থাকার সময়। আজ ব্যবসার যোগ খুব ভালো।

মিথুন (মে ২১-জুন ২০)

চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে পয়সা খরচ। আপনার কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। আজ অপরের জন্য টাকা পয়সা খরচ হতে পারে। খুব নিকট কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত জাতীয় কোনো সমস্যায় ভোগান্তি।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 

মানসিক দিক দিয়ে কোনো চাপ বাড়তে পারে। আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়োছে। আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। 

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

কিছু দান করার জন্য চাপ বাড়তে পারে। অর্থ ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। 

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 

আপনাকে অবাক করে দেওয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর হতে পারে। 

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 

প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে। আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভালো যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অযথা অর্থ ব্যয় হতে পারে। 

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

সকালের দিকে কোনো ভালো কাজ করেও বদনাম হতে পারে। আজ উচ্চ বিদ্যার ক্ষেত্রে ফল শুভপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিসপ্রাপ্তি হতে পারে। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 

অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব পেতে পারেন। সেবামূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 

কোনো কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনো ভালো কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। ডাক্তারদের জন্য সময়টা প্রতিকূল। আজ লটারির চেষ্টা করতে পারেন। 

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 

ভালো কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তা উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারিরীক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূর্ণ হতে পারে। ঋণ হওয়ার সম্ভাবনা। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনো দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। আজ সারাদিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। স্বামী, স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা, বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সকল কর্ম খুব বিচক্ষণ ভাবে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মন ভালো থাকবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //