রাশিফল: কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১৯ এপ্রিল) দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

কোনো বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনো কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় সুনাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কর্মে কোনো সমস্যা থাকবে না।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

আজ পারিবারিক কোনো ঘটনায় আপনাকে আনন্দ দিতে পারে। প্রেম ও রোমাঞ্চে একটুখানি আশার আলো দেখতে পাবেন। রোমান্টিক ভাবনায় নিজেকে মগ্ন রাখবেন।

মিথুন (মে ২১-জুন ২০)

আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনো আত্মীয়ের আগমন।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

উচ্চ ক্যালরির খাবার এড়িয়ে চলুন ও আপনি শরীর চর্চার প্রতি একনিষ্ঠ হোন। বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সাথে বিবাদ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি হতে পারে বা অর্থের অপচয় হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সাথে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। ব্যবসার দিকে সুবুদ্ধির জন্য আয় বাড়তে পারে। গঠনমূলক কোনো কাজে উন্নতির পথে বাধা আসতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

সামগ্রিক স্বাস্থ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য ও চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

এমন কোনো কাজকর্মে নিযুক্ত হোন যা উৎসাহব্যঞ্জক ও আপনাকে ভারমুক্ত রাখবে। আশীর্বাদ ও সৌভাগ্য আপনার পথে আসায় ও অতীতের কঠোর পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছাগুলো পূর্ণ হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //