রাশিফল: কেমন যাবে আপনার আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না।তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ কোনো বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বৃদ্ধি। চোখের কোনো রোগ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কোনো কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনো কাজের চাপ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসার দিকে চাপ ও খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনো লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সম্পত্তির অধিকার সংক্রান্ত ব্যাপারে বিবাদ বাড়তে পারে।  আজ কপালে অপমান  জোটার সম্ভাবনা। ব্যবসার ভালো যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। অংশীদারি ব্যবসার দিকে মন্দা আসতে পারে। কোনো যন্ত্রণা ও পেটের কোনো সমস্যা বৃদ্ধি। আপনার কোনো নিন্দা আলোচনা হতে পারে। কিছু পাওনা হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থলে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালান। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনো সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতামাতার জন্য মনে দুঃখ আসতে পারে। মধুর কথা বার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার। শত্রুর ব্যাপারে চাপ। পড়াশুনার সুযোগ বৃদ্ধি। কাজের দিকে উন্নতির চেষ্টা। ভাই ভাই কোনো বিবাদ বাড়তে পারে। সন্তানের কোনো ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে কোনো চিন্তা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অতিরিক্ত গর্বিত হওয়ার কারণে আজ বিবাদ বাধতে পারে।  শেয়ার বাজারে একটু চিন্তা বাড়তে পারে। পেটের কোনো কষ্ট বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। মানসিক দিকে অস্থির ভাব থাকবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির সুযোগ বাড়তি কোনো ব্যবসার জন্য আলোচনা। আইনি কোনো কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের দিকে কোনো ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সকাল থেকে শরীরে জড়তা ভাব বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।কাজের  ব্যাপারে কোনো প্রকার ব্যাকুলতা বাড়তে দেবেন না। ব্যবসার জন্য কোনো শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির লোকেদের জন্য ভাল কোনো খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনো রোগ হবার সম্ভবনা। কোনো লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যপারে কোনো চাপ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। ভাল কোনো জিনিস নষ্ট হতে পারে। আজ কোনো বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে কোনো চাপ আসতে পারে। আজ আপনার কোনো ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে ভালো ও নতুন কোনো কাজের সূচনা। চাকুরীর স্থানে কোনো মহিলার সঙ্গে  বিবাদ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

রাজনীতির লোকেদের একটু চিন্তা বাড়বে।বিদ্যার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনো অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। নিজের সহকর্মীদের কাছ থেকে সন্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটান। প্রেমের দিকে খুব ভাবনা চিন্তা করে পা বাড়াতে হবে। প্রচুর ব্যয় বৃদ্ধি হওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে। কর্ম নিয়ে মনে একটা চঞ্চলতা থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রেমের অশান্তি মিটে যেতে পারে। আজ কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধির কারণে রক্তচাপ বৃদ্ধি। বন্ধু বিচ্ছেদ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ ঠাকুর দেবতার কাজে বিশেষ মনযোগী হয়ে উঠবেন। কোনো বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে জীবজন্তু কেনার যোগ আছে।  আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোথা থেকে সুসংবাদ আসাতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে সতর্ক থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

গবেষণার কাজে খুব ভালো সাফল্য আসতে পারে। খুব কাছের মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ। ভাগ্যোন্নতির কোনো উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে কোনো আয় বাড়তে পারে। ধর্ম ব্যাপারে কোনো আগ্রহ বৃদ্ধি। পিতার সঙ্গে কোনো ব্যবসার ব্যাপারে  আলোচনা হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ আপনার হাতে খুব বাজে কাজ হবার সম্ভাবনা। নিজের সৌখিনতার জন্য বাড়তি খরচ বাড়তে পারে। ভালো কোনো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার।  পড়াশোনার জন্য সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনো বিষয়ে ঝামেলা। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতার সাথে সকাল থেকে কোনো বিবাদ বাধতে পারে। নারীদের জন্য নতুন কিছু শুরু করার ভালো সময়। কল্যান জনক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনো বিজ্ঞ ব্যেক্তির সঙ্গে  ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথে ঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনো সমস্যা সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য নিজে বিপদে পরতে পারেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //