রাশিফল: কেমন যাবে আপনার আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না।তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির আশঙ্কা। আর্থিক দিক থেকে দিনটি ভালো হবে। সবাই মিলে দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা। বাড়তি কোনো খরচের জন্য সঞ্চয় কম হবে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আজ মনের জোরে বিপদের মুখোমুখি হতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। আজ বাড়িতে কোনো মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। চোখের সমস্যা বাড়তে পারে। আজ সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনো বিভ্রাটে পড়তে হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আজ ব্যবসা বা মাঙ্গলিক কোনো কাজের শুভ যোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মতবিরোধের আশঙ্কা। বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনো সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয় জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। সকালের দিকে শরীরের কোনো কষ্টের জন্য কাজের ক্ষতি।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অতিরিক্ত উদ্বেগের সঙ্গে কোনো কাজ করবেন না। কারো কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনো সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারো কাছ থেকে উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি। আজ সারাদিন একটু সাবধানে চলা ফেরা করা দরকার আঘাত লাগতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনো কিছু নিয়ে বিবাদের আশঙ্কা। যতোই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনো অসুখ থেকে মুক্তি পাবেন। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। দুপুরের পরে কোনো ভাল কাজ ব্যর্থ হতে পারে। আজ কর্মে আলস্য অনেক ক্ষতি করতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দূরে কোথাও বেড়াতে গিয়ে আনন্দ পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভাল। হৃদরোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। আলস্যের শিকার হতে পারেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ রয়েছে। বন্ধু-বিবাদ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। মিষ্টি কথায় কেউ আপনার কাছ থেকে কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির যোগ রয়েছে। অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অকারণে অপমানিত হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ দিনের যে কোনো সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কারো জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। আজ ভালো কোনো খবর পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হবে। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। সংসারের জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। আজ সকালের দিকে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে কোনো অংশে যন্ত্রণার আশঙ্কা। কাজের চাপে সংসারে সময় না দেয়ার জন্য বিবাদ। অনেক দিনের পুরনো কোনো আশা নষ্ট হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

জলপথে কোনো বিপদ থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনো বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের খরচ বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করতে পেরে আনন্দ। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে দুশ্চিন্তা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ দিনটি ভালো, তবে মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি  নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। শরীরে কোনো যন্ত্রণা বাড়তে পারে। দামি ভজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বাড়তি কোনো কাজের সুযোগ আসতে পারে। আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন আজ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //